প্রিয়ন্তী নামের অর্থ কি | প্রিয়ন্তী কি ইসলামিক নাম | প্রিয়ন্তী নামের মেয়েরা কেমন হয়

প্রিয়ন্তী নামের অর্থ কি | প্রিয়ন্তী কি ইসলামিক নাম | প্রিয়ন্তী নামের মেয়েরা কেমন হয়


আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ সবাই কেমন আছেন? আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা সবাইকে আমাদের Namespedia24.com এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। 

প্রিয় ইউজার আপনি যদি বাচ্চাদের বিভিন্ন নাম ও নামের অর্থ খুজে থাকেন তাহলে আপনার জন্য আমাদের ওয়েবসাইটি অনেক উপকারী হবে। আসা করি আপনার প্রয়োজনীয় সকল নাম ও নামের অর্থ আমাদের ওয়েবসাইটে খুব সহজে খুজে পাবেন। 

এবং যদি কোন নামের অর্থ খুজে না পাওয়া যায় আমাদের সাথে সরাসরি ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করে আপনার কাংখিত নামের অর্থ জেনে নিতে পারবেন। আমাদের ফেসবুক আইডি https://www.Facebook.com/namespedia24  ধন্যবাদ।


প্রিয়ন্তী নামের অর্থ কি 

প্রিয় পাঠক আপনি যদি প্রিয়ন্তী নামের অর্থ খুজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে আমরা প্রিয়ন্তী নামের আরবি,বাংলা,ইসলামিক অর্থ কি শেয়ার করবো।

বন্ধুরা প্রিয়ন্তী একটি আধুনিক ও সুন্দর নাম যা মেয়েদের নাম হিসেবে রাখা হয়। এবং আপনি চাইলে মুসলিম ধর্মে এই নাম রাখতে পারেন। এই নামের অর্থ অনেক সুন্দর নিচে আমরা প্রিয়ন্তী  নামের আরবি বাংলা ইসলামিক অর্থ শেয়ার করতেছি। 


 প্রিয়ন্তী নামের অর্থ কি 

  • প্রিয়ন্তি নামের অর্থ হলো পাত্র,অত্যন্ত প্রিয়,প্রেমময়, স্নেহময়,,সুন্দর একজন। 

প্রিয়ন্তী কি ইসলামিক নাম 

  • হ্যাঁ, এটি একটি ইসলামিক নাম। 

প্রিয়ন্তী নামের মেয়েরা কেমন হয়

  • আপনি যে কোন ধর্মের অনুসারী হয়ে থাকেন না কেন । নিশ্চয়ই নাম দিয়ে কে কেমন যাচাই করবেন না। নামের সাথে ব্যক্তিত্বের কোন সম্পর্ক নাই। তাই  প্রিয়ন্তী  নামের মেয়েরা কেমন হয় এটা বলা যাবে না কখনো। আর এইসব গুগলে ও সার্চ করে লাভ নাই৷ কাউকে চিনতে হলে জানতে হলে তার সাথে চলাফেরা করুন তাহলে জানতে পারবেন ঐ মানুষটা কেমন। নাম দিয়ে যাচাই করা পসিবল না।

প্রিয়ন্তী নামটি একটি আধুনিক নাম, বাংলাদেশের অনেক মেয়েদের নাম এই নাম রাখা হয়,তাই এই নামের সাথে যুক্ত করে কিছু সুন্দর নাম নীচে উপস্থাপন করা হলো 

প্রিয়ন্তী খান

মারিয়া প্রিয়ন্তী 

জারিয়া প্রিয়ন্তী 

নুসাইবা প্রিয়ন্তী 

নুসরাত প্রিয়ন্তী 

ইসরাত প্রিয়ন্তী 

প্রিয়ন্তী জাহান

জাহানারা প্রিয়ন্তী

তাবাসসুম প্রিয়ন্তী 

তাসনিম প্রিয়ন্তী 

তাসনিমা প্রিয়ন্তী 

টাগঃ প্রিয়ন্তী নামের অর্থ কি, প্রিয়ন্তী কি ইসলামিক নাম, প্রিয়ন্তী নামের মেয়েরা কেমন হয়

Post a Comment

Previous Post Next Post